কৃষক হবো বলে —আর্জি
- সানোয়ার হোসাইন ১৯-০৫-২০২৪

তোমার শ্বাশত ভিটেমাটি বর্গা দিও
লাউয়ের মাচা থেকে খেয়ো কচি ডগা।
সাবধানে—সন্তোপণে পুনরায়—
লাগাতে দিও শসা কিংবা বেগুন।
আমি তেমন কিছু হতে চাইনি,কেবল কৃষক
কেবল চেয়েছি হাত পেতে ফসলী জমি
দিও—বর্গা দিও।সময়ে সময়ে দিও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।